কর্তৃপক্ষের করোনা চিন্তা ও আদু ভাই তৈরি


দেশের সবকিছু স্বাভাবিকভাবে চলতে পারবে, অফিস-আদালত, ব্যাংক, হাট-বাজার ইত্যাদি ইত্যাদি ইত্যাদি…
কেবল মাত্র বন্ধ থাকবে শিক্ষাকার্যক্রম কারণ এক গবেষণায় দেখা গেছে শুধুমাত্র শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাকার্যক্রম পরিচালিত হলেই করোনা ভাইরাস ব্যপকভাবে ছড়িয়ে পড়বে এবং ইহা মহামারি আকার ধারণ করবে। আর তাই আমাদের দেশের শিক্ষাকার্যক্রম পরিচালনা কর্তৃপক্ষ এক যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছেন আর তা হলো ঢা.বি‘র অধিভুক্ত সাত কলেজ এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান সকল পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে অন্য স্তরের শিক্ষাকার্যক্রমও যথারীতি এক বছর ধরে টানা বন্ধ থাকার কথা আপনারাতো জানেনই। উল্লেখ্য যে, কর্তৃপক্ষের ঘুমের সুযোগে অনার্স ৪র্থ বর্ষের প্রথম কিস্তির লিখিত স্থগিত পরীক্ষা কিন্তু ১৭ জানুয়ারি থেকে শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ে শেষ হয়ে গেছে, কর্তৃপক্ষ আবার জেগে উঠায় নতুন এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
.
দেশের শিক্ষা ব্যবস্থা এভাবেই সুরক্ষিত থাকবে, ঘরে ঘরে তৈরি হবে শিক্ষার আলোয় উদ্ভাসিত আদু ভাইরা, বেকারত্বের উল্লাসে মেতে উঠবে অগনিত তরুণ-যুবক, দেশ এগিয়ে যাচ্ছে এবং যাবে এক অপ্রতিরোধ্য গতিতে, দেশের আগামী প্রজন্মকে নিয়ে কর্তৃপক্ষের এমন সুচিন্তিত তামাশাকে আমি সম্মান জানাই এবং কর্তৃপক্ষকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা…
.
শুভেচ্ছান্তে
-মাসুদুর রহমান (শাওন)
২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের একজন প্রবীণ ছাত্র, অনার্স ৪র্থ বর্ষের ভাইভা পরীক্ষার জন্য লটকে যাওয়া একজন সৌভাগ্যবান আদু ভাই…
২৩/০২/২০২১

VN:R_U [1.9.22_1171]
রেটিং করুন:
Rating: 0.0/5 (0 votes cast)
VN:R_U [1.9.22_1171]
Rating: 0 (from 0 votes)
এই পোস্টের বিষয়বস্তু ও বক্তব্য একান্তই পোস্ট লেখকের নিজের,লেখার যে কোন নৈতিক ও আইনগত দায়-দায়িত্ব লেখকের। অনুরূপভাবে যে কোন মন্তব্যের নৈতিক ও আইনগত দায়-দায়িত্ব সংশ্লিষ্ট মন্তব্যকারীর।
▽ এই পোস্টের ব্যাপারে আপনার কোন আপত্তি আছে?

৪ টি মন্তব্য (লেখকের ২টি) | ২ জন মন্তব্যকারী

  1. আলমগীর সরকার লিটন : ২৩-০২-২০২১ | ১০:০২ |

    এটাই এখন চির বাস্তবতার মুখোমুখি

    VN:R_U [1.9.22_1171]
    Rating: 0 (from 0 votes)
  2. ফয়জুল মহী : ২৩-০২-২০২১ | ১৩:৫০ |

    অনন্য চিন্তায়  লেখা।

    VN:R_U [1.9.22_1171]
    Rating: 0 (from 0 votes)

মন্তব্য করুন