বন্ধুরা শুভেচ্ছা নিন।
২৬শে জানুয়ারী বৃহস্পতিবার। তারপর সেই মহেন্দ্রক্ষণ।
ব্লগারস ফোরাম বার্ষিক বনভোজন ২০১২ এর জমজমাট, শ্বাসরুদ্ধকর T10 ক্রিকেট ম্যাচ। ব্লগাররা কালো এবং সাদা এই দু’দলে বিভক্ত হয়ে খেলবেন সেই ঐতিহাসিক ম্যাচ। ম্যাচ প্রস্তুতি শেষ। পিচ বিশেষজ্ঞ জনাব রাজিন ও আউট ফিল্ড, এনভারমেন্ট ও নিরাপত্তা বিশেষজ্ঞ জনাব সাইক্লোন সরজমিনে সব কিছু পরীক্ষা-নিরীক্ষা করে সন্তোষ প্রকাশ করেছেন। পাশাপাশি ম্যাচ আয়োজকদের উচ্ছসিত ধন্যবাদ জানিয়েছেন।

ক্রিকেট দলের জার্সি রেডি। টিম গঠন এবং আম্পায়ার ও শুরু বিষয়ক নীতি নির্ধারন হবে উভয় দলের দলনেতার উপস্থিতিতে। টস হবে। টসে জয়ী টিম খেলা শুরু করবেন। দল যথাক্রমে –

cri

দুর্জয় শব্দনীড়
বনাম
দুরন্ত শব্দতরী

আমি কোন দলে নেই। নেই আম্পায়ারিং এ। আমি আছি দূর গ্যালারীতে।
জানাই শুভকামনা এবং অগ্রীম অভিনন্দন এই দুই দলের জন্য।

আপনার জার্সির ছবি দেখুন। কোন টিমে খেলবেন ঠিক করুন। তৈরী করে নিন আপনার টিম। দলনেতা হতে পারেন। সংখ্যার আধিক্যে সিদ্ধান্ত জনগনের।

Jerssy 01

Jerssy 02

Jerssy 03

Jerssy 04

T10_Corporate_Challenge_Cricket_Trophy
এমন ট্রফির রেপ্লিকা দু’দলই পাবেন। নিরাশ হওয়ার কিছু নেই। এগিয়ে নিন আপনার টিমকে। আমাদের করতালি এবং ভালোবাসা আপনার সাথে থাকবে।

VN:R_U [1.9.22_1171]
রেটিং করুন:
Rating: 0.0/5 (0 votes cast)
FavoriteLoadingলেখা প্রিয়তে নিন

মুরুব্বী সম্পর্কে

আমি আজাদ কাশ্মীর জামান। আছি মুরুব্বী নামের অন্তরালে। কবিতা পড়ি, কবিতা লিখার চেষ্টা করি। ভেতরে আছে বাউল মন। খুঁজে ফিরি তাকে। জানা হয়নি এখনো। ঘুরতে ঘুরতে আজ পৃথিবীর স্বর্গে। এখানেই পরিচয় হয়েছিলো, কবিতা পাগল এক মানুষের সংগে। নাম জিয়া রায়হান। যার কিছু শব্দকথা, এ্যাতোদিন ভরেছে আমার পাতা। উথাল পাথাল হাওয়া, হৃদয়ে জাগালো দোলা পেলাম কিছু সমমনা মানুষের দ্যাখা। দিনভর আর রাতভর শুধু কবিতায় গেলো বেলা। সব ছেড়েছি- সব পেয়েছি- ভুলতে পারিনি শুধু কবিতার অশ্রুসজল চোখ। ভালো লাগা থেকেই দু’ একটা শব্দ সাজাবার চেষ্টা করি। মাতাল বৃষ্টিতে ভিজে ভিজে মাটির কলসে, তবলার ধ্বণী তুলে গাইতে পারি বেসুরো গান- সুর নামের অন্তরালে। ভালোলাগে পোষা কবুতরের পালক ললাটে ছোঁয়াতে। ফুল থেকে রং নিয়ে, খেলি হোলিখেলা, হৃদয়ের উঠোনে। আজ তারি ধমকে এলাম স্বরূপে- স্বকথায় ভরাবো পাতা।   hits counter
এই পোস্টের বিষয়বস্তু ও বক্তব্য একান্তই পোস্ট লেখকের নিজের,লেখার যে কোন নৈতিক ও আইনগত দায়-দায়িত্ব লেখকের। অনুরূপভাবে যে কোন মন্তব্যের নৈতিক ও আইনগত দায়-দায়িত্ব সংশ্লিষ্ট মন্তব্যকারীর।
এই লেখাটি পোস্ট করা হয়েছে বিবিধ-এ। স্থায়ী লিংক বুকমার্ক করুন।